আই.ইউ.ইসলামিক ইনস্টিটিউট ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে শিক্ষার মান উন্নয়ন ও পুরুস্কার বিতরণী এবং অভিভাবকদের মতবিনিময়  সভা অনুষ্টিত।

জাকির হোসাইন জিকু: আজ ১০ সেপ্টেম্বর শনিবার সকাল ১০টায় আই.ইউ.ইসলামিক ইনস্টিটিউট ব্রাহ্মণবাড়িয়া’র উদ্যোগে আই.ইউ.ইসলামিক ইনস্টিটিউট মিলনায়তনে ছাত্র ছাত্রী ও অভিভাবক এবং শিক্ষানুরাগীদের শিক্ষার মান উন্নয়ন শীর্ষক মতবিনিময় পুরুস্কার বিতরনী আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ ইসলাম উদ্দিন দুলাল এর সভাপতি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি অনার্স কলেজের বাংলা বিভাগীয় প্রধান ও ফরাজীকান্দি দরবার শরীফের খলিফা প্রফেসর নূর মোহাম্মদ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্যরাখনে ইসলামিক ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার সাবেক উপ-পরিচালক আলহাজ্ব আব্দুল মালেক, আওলিয়া নগর মাদ্রাসার অধক্ষ মাওলানা আব্দুল হক আল আজাদ, মাসিক তিতাস বার্তার সম্পাদক এম এ মতিন সানু,ফিজিওথেরাপিস্ট  মোঃনুরে আজম, অধ্যাপক বেলাল হোসাইন, অধ্যাপক গোলজার হোসাইন,এড. মুজাম্মেল হক, মোঃশরীফ উদ্দিন, মোঃ ফারুক আহমেদ ভূঁইয়া , মাস্টার আবুল বাইয়ান,মাস্টার আব্দুল হান্নান সহ আরওঅনেকেই। স্বাগত বক্তারাখেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাফেজ মুফতি বায়েজিদ আহমদ,অনুষ্ঠানটি পরিচালনা করেন মাওলানা জামিল হোসাইন জুয়েল।

বক্তারা বলেন আই.ইউ.ইসলামিক ইনস্টিটিউট একটি ব্যতিক্রম ধর্মী প্রতিষ্ঠান যাহা ব্রাহ্মণবাড়িয়া জেলায় প্রথম আরবী বাংলা ইংরেজি  ও বিজ্ঞান’র সমন্ময়ে পরিচালিত হয়।

মো মনির হোসেন/ পথিক টিভি