‘কপিল শর্মা শো’  এর তৃতীয় সিজনে  প্রতি এপিসোড ১০ লাখ টাকা করে পারিশ্রমিক নিতেন অর্চনা

বলিউডের অসংখ্য সিনেমাতে অভিনয় করেছেন অর্চনা পূরণ সিংহ। ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘মহব্বতে’, ‘দে দনা দান’ এবং আরও অসংখ্য সিনেমাতে অভিনয় করে দর্শকের মন জিতে নিয়েছেন এই অভিনেত্রী। সিনেমার বাইরে ছোট পর্দার অনুষ্ঠানেও তাকে নিয়মিত দেখা যায়। সেখানেও তিনি বেশ সফল।

অর্চনাকে নিয়মিত লাফটার শোয়ের বিচারকের আসনে দেখা যায়। ‘কমেডি সার্কাস’ কিংবা ‘দ্য কপিল শর্মা শো’ তে তার হাসিতে মেতে থাকেন দর্শকরা। অর্চনা পূরণ সিংহকে ‘লাফটার কুইন’ তকমাও দেয়া হয়েছে। তবে জানেন কি কপিল শর্মার শোয়ের একটি এপিসোডের জন্য কত টাকা পারিশ্রমিক নেন অর্চনা?

কিছুদিন আগেই শেষ হয়েছে ‘দ্য কপিল শর্মা শো’ এর চলতি বছরের সিজন। এই শোয়ের তৃতীয় সিজনে এপিসোড প্রতি ১০ লাখ টাকা করে পারিশ্রমিক নিতেন অর্চনা। সপ্তাহে দুটি করে এপিসোড থাকত। মোট ৮০টি এপিসোডে তিনি সব মিলিয়ে ৮ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন এই শো থেকে। খবর এপিবি আনন্দ লাইভ।

২০১৯ সালে ‘দ্য কপিল শর্মা শো’ থেকে যখন বাদ পড়েন নভজোত সিংহ সিধু, তখন স্বাভাবিকভাবেই তার জায়গায় আসেন অর্চনা পূরণ সিংহ। ২০১৯ সাল থেকেই এই জনপ্রিয় কমেডি শোয়ের বিচারকের আসনে দেখা যায় তাকে।

‘দ্য কপিল শর্মা শো’ শেষ হয়েছে। সম্প্রতি অর্চনা পূরণ সিংহকে দেখা যাচ্ছে অন্য একটি কমেডি শোতে। যেখানে তার সঙ্গে রয়েছেন শেখর সুমন। পাশাপাশি জানা যাচ্ছে, শিগগিরই নতুন সিনেমার ঘোষণা দেবেন অর্চনা।