সরকার তাদের লুটপাট ও দুর্নীতি ঢাকতে দ্রব্যমূল্যে দাম বাড়িয়েছে- খন্দকার আব্দুল মুক্তাদির

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, বর্তমান সরকার যে পদ্ধতিতে দেশ চালায় তা দ্রব্যমূল্য বাড়ার উপাদান। তারা প্রাইভেট সেক্টরে অতিরিক্ত বিদ্যুৎ কেন্দ্র স্থাপন করেছে।

এই বিদ্যুৎকেন্দ্রগুলো ব্যবহার না করে প্রতিদিন ক্যাপাসিটি প্যামেন্ট দিয়ে থাকে। যার ফলে এ বছর বিদ্যুতের ভর্তুকি ১৫/২০ হাজার কোটি টাকা। তারা তাদের লুটপাট ও দুর্নীতি ঢাকতে দ্রব্যমূল্য তথ্য বিদ্যুৎ, ডিজেল ও গ্যাসের দাম বাড়ায়।

বুধবার (২ মার্চ) দুপুরে শহরের মৌড়াইল এলাকায় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা বিএনপি আয়োজিত সভায় একথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, এই অবৈধ সরকার এখন পর্যন্ত ৩ বার নির্বাচন কমিশন গঠন করেছে। এর আগের দুই নির্বাচন কমিশন নির্বাচন গায়েব করে দিয়েছে। আর এখন তৃতীয় বার নাগরিক সমাজের দাবী সত্বেও এবং বৈদেশিক নিষেধাজ্ঞা সত্বেও তারা আরো একটি নির্বাচন কমিশন করেছে রাজনৈতিক দলগুলোর পরামর্শ ছাড়ায়।

সভায় জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সম্পাদক সারোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক কাদের হালেমী, জেলা আহ্বায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা কচি, জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম সিরাজসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এর আগে রেলস্টেশন থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়।