হোমনায় দীর্গ প্রতিক্ষার ইসলামপুর থেকে ডুমুরিয়া খেয়াঘাট পর্যন্ত নতুন সড়কের উদ্বোধন করেছেন সেলিমা আহমাদ এমপি

 মো. তপন সরকার, হোমনা: কুমিল্লার হোমনা উপজেলার ভাষানিয়া ইউনিয়নের কয়েক হাজার মানুষের দীর্গ ৫০ বছর প্রতিক্ষার ইসলামপুর নদীর ঘাট হইতে ডুমুরিয়া খেয়াঘাট পর্যন্ত এক কিলোমিটার নতুন সড়কের শুভ উদ্বোধন করেছেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।

গতকাল রবিবার দুপুর ২ টার দিকে ডুমুরিয়া খেয়াঘাট থেকে রিক্সায় চড়ে সংসদ সদস্যর বরাদ্দকৃত নির্মিত নতুন সড়কটির শুভ উদ্বোধন করেন তিনি। এই সড়কটি নির্মাণের করায় ইসলামপুর ও ডুমুরিয়া আশেপাশের এলাকার স্কুল কলেজে পড়ুয়া ছাত্র-ছাত্রী সহ কয়েক হাজার সাধারণ জনগণের দীর্গদিনের ভোগান্তি অবসান হল। এলাকার সাধারণ জনগন সহ ছাত্র শিক্ষক জনপ্রতিনিধিদের সাথে কথা বলে জানাযায় তাদের দীর্গ দিনের প্রাণের দাবী এই সড়কটি নির্মাণ কাজ শেষ হওয়ায় তারা অতি উৎসাহিত ও আনন্দিত ।

পরে ইসলামপুর ও ডুমুরিয়া গ্রামবাসীর আয়োজনে এক আলোচনা সভায় যোগ দেন এবং তাদের সুবিধা অসুবিধা কথা শুনে ও হোমনা- মুরাদনগর সংযোগস্থল ওপর একটি ব্রিজ নির্মাণ করে তাদের যোগাযোগের ব্যবস্থা করার আশ্বাস দেন। এদিকে এর আগে সংসদ সদস্যর নিজস্ব অর্থায়নে ভাষানিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ও প্রতিটি ইউনিয়নে হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছেন।

এসময় উপস্থিত ছিলেন, হোমনা পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাহিদ আহমেদ জাকির, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী মো. ইলিয়াস, উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব খন্দকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার হোসেন ফারুকসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ সাধারণ জনগন এসময় উপস্থিত ছিলেন।