কুলাউড়া থেকে অপহৃত ভিকটিম উদ্ধার ও অপহরণকারীকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

Spread the love

মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, মৌলভীবাজার  প্রতিনিধি:  মৌলভীবাজারের কুলাউড়া থেকে অপহৃত খাসিয়া নৃগোষ্টীর উপজাতী মেয়ে (১৬)‘কে উদ্বার করেছে কুলাউড়া থানা পুলিশ।

গত ১০ ডিসেম্বর ২০২১ইং তারিখে আসামী আব্দুল কালাম (২৬) খাসিয়া নৃগোষ্টীর উপজাতী মেয়ে (১৬)‘কে অপহরণ করিয়া অজ্ঞাত স্থানে নিয়ে যায়।উক্ত ঘটনার বিষয়ে ভিকটিমের পিতা নটলী সুটনা বাদী হয়ে থানায়  অপহরণ মামলা দায়ের করলে কুলাউড়া থানা পুলিশ ভিকটিম উদ্ধার ও অপহরনকারীকে গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় এর সার্বিক দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে তথ্য প্রযুক্তি ব্যবহার করে গতকাল  (১২ জানুয়ারি ২০২২ইং) তারিখে এসআই/মোঃ এনামুল হক, এসআই/পরিমল চন্দ্র দাস, এএসআই/মোঃ আবু আহমেদ সুজন সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে ঢাকার হাতিরঝিল থানাধীন আম বাগান বস্তি হইতে অপহরণকারী আব্দুল কালাম (২৬), পিতা-আলাল মিয়া, গ্রাম-হোসনাবাদ, থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজারকে গ্রেফতার করে এবং  অপহৃত ভিকটিমকে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে অপহরণ মামলায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। উক্ত অপহরণ মামলার ভিকটিম উদ্ধার ও আসামী গ্রেফতার করায় ভিকটিমের পরিবারের লোকজন পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

পথিকটিভি/চৈতী