বড় দিনের শুভেচ্ছা জানালেন মোকতাদির চৌধুরী এমপি

Spread the love

আজ (২৫ ডিসেম্বর) শুভ বড়দিন। আজ থেকে দুই সহস্রাধিক বছর আগে জেরুজালেমের কাছাকাছি বেথলেহেম নগরীর এক গোয়ালঘরে জন্মেছিলেন খ্রিস্টধর্মের প্রবর্তক যিশুখ্রিস্ট। ৩৩ বছরের স্বল্পস্থায়ী জীবনে তিনি মানুষকে শুনিয়েছেন শান্তির বাণী, ভালোবাসার কথা। বড়দিন উপলক্ষে খ্রিষ্টধর্মের অনুসারীসহ সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ‘মত ও পথ’ সম্পাদক এবং যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

শনিবার (২৫ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে তিনি এ শুভেচ্ছা জানান।

মোকতাদির চৌধুরী এমপি বলেন, শুভ বড়দিন, খ্রিষ্টধর্মের প্রবর্তক যিশু খ্রিষ্টের শুভ জন্মদিন। হিংসা ও পাপাচার থেকে মানুষকে মুক্তির পথে ডেকেছেন যিশু খ্রিষ্ট। সংযম ও পরম সহিষ্ণুতায় মানুষের হৃদয় জয় করেছেন। বলে গেছেন সাম্যের কথা। শত নির্যাতন ও প্রতিকূলতার মাঝেও সত্য ও ন্যায়ের পথে অবিচল থেকেছেন, যা আজও তার অনুসারীদের অনুপ্রাণিত করে।

তিনি বলেন, এই দিনে সারা বিশ্বের সঙ্গে বাংলাদেশের খ্রিষ্টান সম্প্রদায়ও অত্যন্ত আনন্দঘন পরিবেশে বড়দিন উদযাপন করেন। বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নির্দশন দৃশ্যমান হয় শুভ বড়দিনে। আমি বিশ্বাস করি, শত বছরের সাম্প্রদায়িক সম্প্রীতি আরও দৃঢ় হবে। সবার জন্য শুভ কামনা।