ব্রাহ্মণবাড়িয়ায় স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস পালিত হয়েছে।

Spread the love

মো মনির হোসেন: বৃহস্পতিবার ভোরে ৫০ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুরু হয়। বিউগলে বেজে ওঠে করুণ সুর। তিন বাহিনীর একটি সুসজ্জিত দল গার্ড অব অনার দেন।

ফারকী পার্কস্থ স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি সম্মান প্রদর্শন করেন বেসামরি বিমান পরিবহন ও পযটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, ব্রাহ্মণবাড়িয়ার জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান।

পরে জেলা আওয়ামী লীগ এর বিভিন্ন রাজনৈতিক সংগঠন, বিভিন্ন সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও নানা শ্রেণী পেশার মানুষ পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানাচ্ছেন।

রাষ্ট্রীয়ভাবে শ্রদ্ধা নিবেদন শেষে পরে সকাল ৯টায় নিয়াজ মোহাম্মদ স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় পুলিশ, আনসার ভিডিপি, স্কাউট, বিএনসিসিসহ বিভিন্ন বিদ্যালয় থেকে আসা শিক্ষার্থীরা কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শন করেন।

 

পথিকটিভি/চৈতী