ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা নিয়ে যা জানালেন চিকিৎসক

Spread the love

 অনলাইন ডেস্ক:  হঠাৎ অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি আছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তার সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে চিকিৎসক জানিয়েছেন,  প্রায় সুস্থ হয়ে গেছেন তিনি। ক’দিন পরই বাসায় ফিরতে পারবেন।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে ১০ সদস্যের মেডিকেল বোর্ডের প্রধান এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা.  শারফুদ্দিন সাংবাদিকদের এ কথা জানান।

গতকাল বুধবার (১৫ ডিসেম্বর) উপাচার্য জানিয়েছিলেন, ওবায়দুল কাদের এখন অনেকটা ভালো আছেন। ব্লাড প্রেসার ও অক্সিজেন স্যাচুরেশন স্বাভাবিক আছে। আগামী ২-৩ দিন হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে থাকবেন তিনি। বর্তমানে তার কোনো শ্বাসকষ্ট নেই বলে জানান এ চিকিৎসক।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের চিকিৎসায় ১০ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। যেখানে আছেন- উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, আবু নাসির রিজভি ছিলেন, কার্ডিওলজি প্রফেসর ফজলুর রহমান, রেসপুরেটরি মেডিসিনের প্রফেসর আতিক রহমান, এন্ডোক্রনোলজির ফরিদুর রহমান, নেফ্রলজির নজরুল ইসলাম, মেডিসিনের প্রফেসর আরাফাত, প্রো-ভিসি এ কে এম মোশারফ ও জাহিদ হোসেন।

এর আগে মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে শারীরিক অসুস্থতার কারণে ও নিয়মিত কিছু চেকআপের জন্য রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হন ওবায়দুল কাদের।

পথিকটিভি/চৈতী