আশুগঞ্জে ছেলের চিকিৎসার জন্য বাবার আকুতি

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে প্রবাসী শেখ হোসাইন আহমদ এর চিকিৎসার জন্য প্রচুর টাকার দরকার। এরই মধ্যে ধার-দেনা করে নিঃস্ব হয়ে পড়েছেন তার পরিবার। শারীরিক অসুস্থতার কারণে প্রবাসে চাকরি হারিয়েছেন শেখ হোসাইন আহমদ। এখন একেবারেই অসহায় পরিবারটি। টাকার অভাবে মানুষের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন শেখ হোসাইন আহমদ এর বাবা একজন ক্ষুদ্র ব্যবসায়ী আশুগঞ্জ উপজেলার তালশহর এলাকার বাসিন্দা শেখ দানা মিয়া। ছেলের চিকিৎসার জন্য বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছে তিনি।
শেখ দানা মিয়া বলেন,ছয় ছেলে ও এক মেয়ের মধ্যে তৃতীয় ছেলে শেখ হোসাইন আহমদ। সে প্রবাসে কর্মরত ছিলেন হঠাৎ করে তার দুইটি কিডনি নষ্ট হয়ে যায়। বর্তমানে ঢাকার সিকেডি এন্ড ইউরোলজী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন শেখ হোসাইন আহমদ।
শেখ হোসাইন আহমদের বাবা বলেন,ছেলের চিকিৎসার খরচ যোগাতে ধার-দেনা করতে হয়েছে প্রচুর। অনেকে সাহায্যও করেছেন। জানাযায় শেখ হোসাইন আহমদ এর দুইটি কিডনি পুনঃস্থাপন করতে হবে।শেখ হোসাইন আহমদের বাবা বলেন,ছেলের চিকিৎসার জন্য আরও প্রায় ১০ থেকে ১৫ লাখ টাকার দরকার। কিন্তু,আমি তো নিঃস্ব। কী করবো বুঝতে পারছি না,তাই ছেলের জীবন বাঁচাতে সবার সহযোগিতা চাই।
সাহায্য পাঠানোর জন্য: শেখ হোসাইন আহমদ এর বাবা শেখ দানা মিয়ার সোনালী ব্যাংকের আশুগঞ্জ শাখার হিসাব নাম্বার ১৪০২৭০১০০৯৯৬৬-বিকাশ নাম্বার- ০১৮৫৯১১২৮৯০