“লাখাইয়ে ৬ ইউনিয়নে ১৩ জন চেয়ারম্যান ও ১১ জন সাধারণ সদস্য মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন”

Spread the love

সুমন আহমেদ বিজয়ঃ লাখাই উপজেলার ৬ ইউনিয়নে ১৩ জন চেয়ারম্যান প্রার্থী ও ১১ জন সাধারণ সদস্য (পুরুষ মেম্বার) প্রার্থী তাদের মনোনয়ন প্রত্র প্রত্যাহার করেছেন।

গতকাল সোমবার বিকাল ৫ টা পর্যন্ত স্ব স্ব রিটার্নিং অফিসারগণের কার্যালয়ে আবেদনের মাধ্যমে স্ব স্ব প্রার্থীগণ তাদের মনোনয়ন প্রত্র প্রত্যাহার করেন।

লাখাই উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার ৬ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৬ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ১৩ জন চেয়ারম্যান প্রার্থী ও সাধারণ সদস্য (পুরুষ মেম্বার)২৫১ জনের মধ্যে ১১ জন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্র প্রত্যাহার করেন।

১নং লাখাই ইউনিয়নে ৯ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে নিলুফা ইয়াসমিন কলি,মোঃ এনামুল হক চৌধুরী, মোঃ জুলহাস মিয়া,মোহাম্মদ হোসাইন ও সোহেল রানা মনোনয়ন প্রত্র প্রত্যাহার করেন।

২নং মোড়াকরি ইউনিয়নে ৭ চেয়ারম্যান প্রার্থীর মধ্যে এডভোকেট মোঃ সামছুল ইসলাম মনোনয়ন প্রত্র প্রত্যাহার করেছেন।

৩নং মুড়িয়াউক ইউনিয়নে ৯ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই ও জহিরুল ইসলাম মিলন মনোনয়ন প্রত্র প্রত্যাহার করেছেন।

৪নং বামৈ ইউনিয়নে ৬ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে মামুন অর রশিদ মনোনয়ন প্রত্র প্রত্যাহার করেছেন।

৫নং করাব ইউনিয়নে ৮ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে জুয়েল রানা, ইকরামুল মজিদ চৌধুরী শাকিল ও ইঞ্জিনিয়ার মাহবুব উদ্দিন মনোনয়ন প্রত্র প্রত্যাহার করেছেন।

৬নং বুল্লা ইউনিয়নে ৭ জন চেয়ারম্যান প্রার্থীর এডভোকেট মোশাররফ হোসেন শিফন মনোনয়ন প্রত্র প্রত্যাহার করেছেন।

লাখাই উপজেলার ২ নং মোড়াকরি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মোঃ মিছির আলী একক প্রার্থী হওয়ায় উক্ত সাধারণ আসনে সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে না এবং অতিদ্রুত বিনা প্রতিদ্বন্দীতায় বিজয়ী ঘোষণা করা হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ মোশারফ হোসেন খান।