ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শিক্ষা প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ না রাখতে মুক্তিযোদ্ধাদের শপথ গ্রহণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  আমার ঘৃণা হয়, যখন দেখি কিছু শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উঠানো হয় না, জাতীয় সংগীত গাওয়া হয় না। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে এর চেয়ে কষ্টের কথা আর হয় না।  মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শিক্ষা প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ না রাখতে মুক্তিযোদ্ধাদের প্রতি আহবান করেছেন,বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা র . আ . ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।  । গতকাল শনিবার (৪ ডিসেম্বর) । মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় বীর মুক্তিযোদ্ধা সমাবেশ ও অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন। এ সময়  উপস্থিত মুক্তিযোদ্ধারা এমপির আহ্বানে সাড়া দিয়ে হাত উঁচিয়ে শপথ গ্রহণ করেন

অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়ত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, ব্রাহ্মণবাড়িয়ার জেলা পৌর মেয়র মিসেস নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়ার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।

 

এ সময় বক্তারা, মহান মুক্তিযুদ্ধকালীন নানা গৌরবময় ইতিহাস স্মৃতিচারণ করেন এবং যেকোনো অপশক্তির বিরুদ্ধে মুক্তিযোদ্ধারা অবিচল থাকার প্রত্যয় ব্যক্ত করেন। সভায় জেলার বিভিন্ন উপজেলার থেকে আসা মুক্তিযোদ্ধারা অংশগ্রহণ করেন।