আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থীর উদ্যোগে মোটরসাইকেল শোভাযাত্রা ও নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত

মোঃ মোশারফ হোসেন কবির,আখাউড়া :  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ১নং মনিয়ন্দ ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান পদপ্রার্থী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী খালেকুজ্জামান আলমগীর ভূইয়া’র উদ্যোগে, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি, ভাষাসংগ্রামী, বীর মুক্তিযোদ্ধা মিয়া আব্দুল মতিনের নির্দেশনায়, বর্তমান চেয়ারম্যান মোঃ কামাল ভূঁইয়ার নেতৃত্বে  মোটরসাইকেল শোভাযাত্রা ও নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকেলে ইউনিয়নের বড় টনকি গ্রাম থেকে মোটরসাইকেল শোভাযাত্রাটি বড়গাংগাইল, গোয়াল গাংগাইল, মনিয়ন্দ, শেখ মার্কেট, হরিপুর, কাটা মোড়া, মাঝিগাছা, নোয়ামুড়া, দক্ষিণ টনকী, উত্তর ধর্মনগর, মিরপুর, মিনারকোট, তুলাইশিমুল, কর্নেল বাজার, আইড়ল, খারকোট, শিবনগর, ঘাগুটিয়া, আতকাপাড়া, দক্ষিণ ধর্মনগর প্রদক্ষিণ করে কর্মমঠ বাজারে এসে সংক্ষিপ্ত পথসভায় মাধ্যমে শেষ হয়।
শোভাযাত্রায় ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে প্রায় শতাধিক মোটরসাইকেল ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী, ভোটার, কর্মী, সমর্থক সহ কয়েক শতাধিক সাধারণ মানুুষ অংশগ্রহণ করে। শোভাযাত্রা থেকে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী খালেকুজ্জামান আলমগীর ভাইয়ের পক্ষ থেকে ভোটারদেরকে সালাম জানিয়ে তাদের নিকট দোয়া ও সমর্থন চাওয়া হয়।
মোটরসাইকেল শোভাযাত্রা শেষে কর্মমঠ ডিএনটি ফুটবল মাঠে এক সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়। মনিয়ন্দ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী মশিউর রহমান রিমনের সঞ্চালনায়- এতে সভাপতিত্ব করেন, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী হুমায়ুন চৌধুরী। পথসভায় উপস্থিত সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, ১নং মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল ভুইয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ্ আলম, যুগ্ম সাধারন সম্পাদক খসরু সরকার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রভাষক আশরাফুল আলম ভুঁইয়ার শামীম, বিশিষ্ট ব্যবসায়ী ও যুবলীগ নেতা মোঃ মামুন ভূঞা সহ আরো অনেকে।
এ সময় উপস্থিত সকলের উদ্দেশ্যে তারা বলেন, আসন্ন মনিয়ন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হাজী খালেকুজ্জামান আলমগীর ভূইয়া কে নির্বাচিত করার জন্য ইউনিয়নের সকলকে নিয়ে আমরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাব, অন্যদিকে নির্বাচন নিয়ে কেউ যেন কোন প্রকার গুজব ও মিথ্যা খবর ছড়াতে না পারে সকলকে সেদিকে খেয়াল রাখার প্রতি আহ্বান জানান তারা।
আর চেয়ারম্যান পদপ্রার্থী হাজী খালেকুজ্জমান আলমগীর ভূইয়া বলেন, সকলের চেষ্টা, দোয়া ও সমর্থনে আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে জনগণকে সাথে নিয়ে এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করব। এছাড়াও তিনি এই উপজেলায় নির্বাচনের সুন্দর পরিবেশ তৈরি করে দেওয়ায় স্থানীয় সংসদ সদস্য আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী জননেতা আনিসুল হকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।