নরসিংদী প্রেসক্লাবের নতুন কমিটি সভাপতি হাবিবুর সম্পাদক হুমায়ুন নির্বাচিত

Spread the love
নরসিংদী প্রতিনিধি:  নরসিংদী প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ-২০২১ এর নতুন কমিটি নির্বাচিত করা হয়েছে। সোমবার (১৫ নভেম্বর) ভোট গ্রহণের ভোটের মাধ্যমে এ নতুন কমিটি নির্বাচিত করা হয়। এতে সভাপতি পদে মো: হাবিুবর রহমান এবং সাধারণ সম্পাদক মো: হুমায়ুন কবির শাহ্ নির্বাচিত হয়েছেন।
১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য পদের বিজয়ীরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আসুদল হক পলাশ, সহ-সভাপতি মাহবুবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মনজিল এ মিল্লাত, কোষাধ্যক্ষ মোহাম্মদ জয়নুল আবেদীন, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক এ এইচ ভূইয়া সজল, কার্যনির্বাহী সদস্য বিশ্বজিৎ সাহা, মোঃ শাহীন মিয়া ও আব্দুল হান্নান ভূইয়া। এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বীতায় দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এ টি এম মোস্তফা বাবর।
ব্যাপক উৎসব মুখর পরিবেশে অত্যন্ত সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০ টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ শেষ হয় দুপুর ২ টায়। মোট ৫৩ জন ভোটারের মধ্যে ভোট প্রদান করেন ৫২ জন। এ নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুম, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মেহেদী মোর্শেদ, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক এবং নরসিংদী সদর উপজেলা নির্বাচন অফিসার জাকির মাহমুদ।