ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থেকে ১৪৪ বোতল ফিন্সিডিল ১৪ কেজি গাঁজা‘সহ ০২ জন আটক করেছে র‌্যাব

Spread the love

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থেকে ১৪৪ বোতল ফিন্সিডিল ১৪ কেজি গাঁজা‘সহ ০২ জন আটক করেছে র‌্যাব
০৪ অক্টোবর বৃহস্পতিবার আনুমানিক ০৮.৫০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন সোনারামপুর ব্রীজ সাকিনস্থ ঢাকা সিলেট মহাসড়কে অভিযান পরিচালনা করে, ০২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
আটক কৃতরা হলেন সরাইল উপজেলার রাজাবাড়ীয়া কান্দির ঝান্টু মিয়ার ছেলে মো: শরিফ মিয়া ও বিজয়নগর উপজেলার কালিসিমা গ্রামের নিয়াজ মুর্শেদ এর ছেলে মো: শাকিল।
এ সময় র‌্যাব সুত্রে জানা যায় ০১ টি ট্রাক তল্লাশী করে ১৪৪ বোতল ফেন্সিডিল ও ১৪ কেজি মাদকদ্রব্য গাঁজা‘ উদ্ধার করে জব্দ করা হয়। ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে ফেন্সিডিল ও গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।