ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা চাইতে গিয়ে ব্যবসায়িকে কুপিয়েছে দেনাদার,থানায় মামলা

Spread the love

বাবুল সিকদারঃ  ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা চাইতে গিয়ে রাকিব মুন্সী নামে এক ব্যবসায়িকে কুপিয়ে আহত করেছে দেনাদার ও তার শুশুর বাড়ির লোকজন। বুধবার রাতে সদর উপজেলার সুলিলপুর ইউনিয়নের ঘাটুুরা গ্রামের সাতবাড়িয়া বিদ্যুৎ অফিসের সামনে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের মৃত সেলিম মুন্সির ছেলে। এ ঘটনায় আহতের ভাই রাজীব মুন্সি বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার বাদী রাজীব জানান, ব্যবসায়িক লেনদেনে গত দুই বছর আগে আমির সরকারে কাছে দুই লক্ষ টাকা আমার ভাই ধার দেন। দীর্ঘদিন হয়ে গেলে টাকা দিতে সে অনীহা প্রকাশ করে। গত বুধবার রাতে আমার ভাই পাওনা টাকার জন্য আমিন সরকারে কাছে যাই।
টাকা চাইতে গেলে এ নিয়ে দু,জনের মাঝে তর্কবিতর্ক হয়। পরে আমিন সরকারের সঙ্গে থাকা সোহেল,বরকত,শাকিল, রফিকুল তার শুশুর বাড়ির লোকজন মিলে দেশীয় অস্ত্র দিয়ে রাকিবকে কুপিয়ে আহত করে। পরে তার আত্মচিৎকারে আশপাশের লোকজন তার পরিবারকে খবর দিলে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুর ইসলাম বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে