শিবচরে মা ব্যস্ত রান্নায়,পাশের বাড়ির রান্নাঘরে পুড়ে মরলো শিশুকন্যা ( ভিডিও সহ )

Spread the love

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি : মাদারীপুরের শিবচরে অগ্নিকান্ডে দেড় বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা রান্না ঘরের আগুন নিয়ন্ত্রনে এনে চুলা থেকে লাশ উদ্ধার করেছে। পরিবারটির পক্ষ থেকে জানা যায় এসময় মা রান্নায় ব্যস্ত থাকার সময় শিশু কন্যা পাশের বাড়ির রান্না ঘরের পাশেই খেলা করছিল।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শিবচর পৌরসভার ৪ নং ওয়েোর্ডর ডিসি রোড এলাকার হাবিবুর রহমানে বাড়ির ভাড়াটিয়া ফার্নিচার কর্মচারী রাসেল হাওলাদারের দেড় বছরের মেয়ে মাহফুজা আক্তার পার্শবর্তী ভাড়াটিয়া রাসেল মিয়ার বাসায় খেলতে যায়। এসময় মাহফুজার মা রান্না করছিল।

মাহফুজা যে বাসায় খেলতে যায় সেই বাসাতেও তখন রান্না চলছিল। রান্না শেষে রাসেল মিয়ার ছেলে মাহফুজাকে তাদের গলিতে এগিয়ে দিয়ে আসে। এর কিছুসময় পর রাসেল মিয়ার রান্নাঘরে আগুন লাগে।

এসময় স্থানীয়রা ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আসে। ওই রান্নাঘরে চুলার মধ্যে শিশু কন্যা মাহফুজার লাশ দেখতে পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার করে। নিহত মাহফুজার গ্রামের বাড়ি শিবচর ইউনিয়নের চরশ্যামাইল এলাকায়।

শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মেরাজুল ইসলাম বলেন, রান্না ঘরে আগুন লেগে শিশুটির মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ত নিয়ন্ত্রনে রয়েছে। পুলিশের কয়েকজন আহত হয়েছেন।