২৯ হাজার পিছ ইয়াবা সহ গ্রেপ্তার; শুটকির প্যাকেটে ভরে পাচার।

শুটকির প্যাকেটে ভরে পাচারকালে কুমিল্লায় ২৯ হাজার ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাবের দাবি, গ্রেপ্তাররা একই কায়দায় কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলেন।
তারা হলেন- চট্টগ্রামের হালিশহর থানার মধ্যরামপুর গ্রামের মৃত আবেদ আলীর ছেলে মো.শাহীন এবং একই গ্রামের মৃত ফজল আহমেদের ছেলে জহির আহমেদ। এ ঘটনায় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়েছে।
রোববার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর এলাকায় শনিবার গভীর রাতে বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় শুটকির প্যাকেটের মধ্যে লুকিয়ে ট্রাকে করে ইয়াবা পাচারকালে ওই দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছেন তারা। ইয়াবা উদ্ধারের পাশাপাশি মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ওই ট্রাকটিও জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলেন বলে স্বীকার করেছেন।

সূত্রঃ সমকাল

পথিকটিভি/  এ আর