KLIA এয়ারপোর্টে  করোনা পজেটিব ২জন বাংলাদেশি আটক

এম এ আবির, মালয়েশিয়া:  গতকাল রাত ৯ টায় মালয়েশিয়া আন্তর্জাতিক এয়ারপোর্ট KLIA প্রধান ফটক থেকে ২ জন করোনা পজেটিব বাংলাদেশি কে আটক করেছে মালয়েশিয়া  এয়ারপোর্ট ইমিগ্রেশন পুলিশ।

মালিন্দো এয়ারলাইন্সে রাত ১১ টায় তাদের ফ্লাইট ছিল কুয়ালালামপুর টু ঢাকা। নিয়ম অনুযায়ী করোনা  টেষ্ট রিপোর্ট দেখার পর দায়িত্বরত অফিসার তাদের জানান আপনাদের করোনা পজেটিব রিপোর্ট লিখা আছে যেতে পারবেনা সরকারি নির্দেশা মেনে  আপনারা দেশে যেতে পারবেন।

এদিকে দুজন বাংলাদেশি তারাহুরো করে নির্দেশ অমান্য করে ভেতরে প্রবেশ করতে চাইলে পরবর্তীতে দায়িত্বরত ইমিগ্রেশন পুলিশ দাঁড়া তাদেরকে  আটক করা হয়।

উল্লেখ মালয়েশিয়া সরকারের স্বাস্থ্য বিধি অনুযায়ী প্রবেশদ্বারে অবশ্যই দায়িত্বরত ইমিগ্রেশন অফিসার কে করোনা টেষ্ট রিপোর্ট প্রদান করতে হয়।

কেএলআইএ জেলা পুলিশ প্রধান, সহকারী কমিশনার ইমরান আবদ রহমান এই ঘটনার সততা নিশ্চিত করেন। এবং তিনি বলেন ২ জন বাংলাদেশি কে জিজ্ঞেসা বাদের পর জানা যায় একটি বেসরকারি ক্লিনিক থেকে এই করোনা  টেষ্ট  রিপোর্ট নিয়েছেন। দু’জনকেই আটক করে মালয়েশিয়া  স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশে পিপিই পরিয়ে  কোয়ারেন্টাই এর জন্য সুঙগাই বুলু হাসপাতালে পেরন করা হয়।

মালয়েশিয়া স্বাস্থ্য বিধি আইন অমান্য  করায়  তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।