সিংগারবিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন চায় যুবলীগ নেতা আল আমিন।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  বিজয়নগর উপজেলার সিংগারবিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোয়ন প্রত্যাশী বিজয়নগর উপজেলা যুবলীগের সহ সভাপতি আল আমিন। এ লক্ষে তিনি সিঙ্গারবিল ইউনিয়নে ঘুরে ঘুরে বিভিন্ন ধরনের উন্নয়ন মুলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরীর আর্শিবাদপুষ্ট এ নেতা বলেন,আমি এলাকায় সরাসরি আমাদের এমপি মহোদয় র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরীর মাধ্যমে অনেক উন্নয়ন মুলুক কাজ করিয়েছি। এখন বড় দুইটা প্রজেক্ট আছে আমার ইউনিয়ন এ একটা খাল খনন ও একটা কালভার্ট ব্রিজ এর কাজ। কালভার্টের কাজ হবে আমার শ্রীপুর গ্রামের পশ্চিম পাশে হাওরে খালের উপর। আর খাল খননের কাজ হবে আমার ইউনিয়ন এ আলীনগর গ্রামের পশ্চিম পাশে হাওরে যেটা সিংগারবিল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব আবুল হাসেম ভুঁইয়ার বাড়ির পাশ থেকে শুরু হয়ে কাজিলা বিলে পশ্চিম পাশে যাবে। প্রায় দুই কিলোমিটার এই খাল।

তিনি আরো জানান, আমি দলীয় মনোনয়ন পেলে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাব। সীমান্তবর্তী এলাকা হিসেবে এ  সিংগারবিল ইউনিয়নে মাদকের বিস্তার খুব বেশি আমি মাদক প্রতিরোধে কার্যকরীপদক্ষেপ গ্রহন করবো। যুব সমাজকে মাদকের গ্রাস হয়ে মুক্ত করার  কল ধরনের ব্যবস্থা গ্রহন করবো।  শিক্ষাবিস্তারে যা করা প্রয়োজন সমাজের মানুষের সাথে পরামর্শ করে সিদ্ধান্ত নিয়ে এলাকা উন্নয়নে কাজ করবো।

গত নির্বাচনে আমি মনোয়ন প্রত্যাশী ছিলাম,এমপি মহোদয়ের অনুরোধ আমি নির্বাচন থেকে ফিরে আসি তিনি কথা দিয়েছিলেন আমাকে এ নির্বাচনে দলীয় মনোনয়ন দিবেন। আমি  বিশ্বাসী আমার নেতা তার কথা রাখবেন।

আল আমিন ভুঁইয়া ছাত্র জীবন থেকেই আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি সাবেক ছাত্রলীগ নেতা, সাবেক জেলা সেচ্ছাসেবক লীগ নেতা, বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগ সহ সভাপতি, উপজেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক হিসেবে বর্তমানে দায়িত্বরত আছেন।