ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবাদ বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত

মোঃ মনির হোসেন,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদ্রাসা প্রাঙ্গণ থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে প্রেসক্লাবে সামনে প্রতিবাদ সমাবেশ করে। এরাদায়ে তালিমিয়া ব্রাহ্মণবাড়িয়ার উদ্যাগে আয়োজিত মিছিলে জেলার বিভিন্ন স্থান থেকে কয়েক হাজার মানুষ অংশ গ্রহণ করে।

জামিয়া ইসলামিয়া ইউনুছিয়ার পিন্সিপাল মুফতি মুবাররক উল্লার্হ সভাপত্বিতে সমাবেশে বক্তব্য রাখেন জামিয়া দারুল আরকামের মহাপরিচালক মাওলানা শায়খ সাজিদুর রহমান, মাওলানা আব্দুর রহিম কাসেমী, মুফতি আব্দুল হক, মুফতি নোমান হাবিবী, মুফতি বোরহান উদ্দিন কাসেমীসহ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ফ্রান্সের ইসলাম বিদ্বেষী আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ফ্রান্সের সকল পণ্য বর্জনের আহবান জানানো হয়। সমাবেশ শেষে বিক্ষোভকারীরা ফ্রান্সের জাতীয় পতাকায় অগ্নিসংযোগসহ ওই দেশের প্রেসিডেন্টেরর কুশপুত্তলিকা দাহ করে।