যে কারণে এই অভিনেত্রী নগ্ন দৃশ্যে অভিনয় চালিয়ে যাবেন

যে কারণে এই অভিনেত্রী নগ্ন দৃশ্যে অভিনয় চালিয়ে যাবেন

যে কারণে এই অভিনেত্রী নগ্ন দৃশ্যে অভিনয় চালিয়ে যাবেন

বিনোদন ডেস্ক:  আমেরিকান জনপ্রিয় অভিনেত্রী সিডনি সুইনি। জনপ্রিয় টেলিশিন চ্যানেল ‘এইচবিও’র তুমুল আলোচিত সিরিজ ‘ইউফোরিয়া’তে অভিনয় করে তিনি রাতারাতি খ্যাতি লাভ করেছেন। এই সিরিজে কাজ করে তিনি প্রশংসার পাশাপাশি সমালোচনারও মুখোমুখি হয়েছেন। এতে তাকে নগ্ন অবস্থায় দেখা গেছে। এই নিয়ে এখন আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

তবে সমালোচকরা যতই সমালোচনা করুন না কেনো সিডনি সুইনি নগ্ন দৃশ্যে অভিনয় চালিয়ে যাবেন বলে ঘোষণা দিয়েছেন।

‘ইউফোরিো ‘ সিরিজটিতে অনেকগুলো নগ্ন দৃশ্যে সিডনি সুইনি অভিনয় করেছেন। এ নিয়ে তাকে বিভিন্ন ধরনের নেতিবাচক প্রশ্নের সম্মুখীর হতে হয়েছে। তবে বিষয়টি নিয়ে তিনি সমালোচকদের জবাবও দিয়েছেন।

এদিকে‘ইউফোরিো’ সিরিজটিতে সিডনি সুইনি অভিনয় করা নগ্ন দৃশ্যগুলোর স্ক্রিনশট বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। বিষয়টি নিয়ে তার পরিবারের সদস্যরা বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হয়েছেন।

সিডনি সুইনি কিছুদিন আগে ‘জিকিউ’ নামের একটি ম্যাগাজিনে সাক্ষাৎকার দেওয়ার সময় বলেন, আমি যেভাবে অভিনয় করি না কেন, এসব আমার পরিবারকে জানিয়ে কোনো লাভ নেই। এটা আমার পরিবারকে যারা জানাচ্ছেন তারা ভুল করছেন। আমি মনে করি আমাকে নিয়ে যারা এসব করছেন তারা অন্যায় করছেন।

 ‘ইউফোরিো সিরিজে সিডনি সুইনির রূপদান করা চরিত্রটিতে একটি স্কুলে ঘটে যাওয়া যৌন হয়রানির চিত্র তুলে ধরা হয়েছে। এই সিরিজটিতে কাজ করার পর সামাজিক যোগাযোগমাধ্যম ও ইন্টারনেট জগতে সিডনি সুইনি ভীষণ ট্রলের শিকার হয়েছেন।

সাক্ষাৎকারে সিডনি সুইনি আরও বলেন, এই সমালোচনায় আমি সামনের দিনগুলোতে এ ধরনের দৃশ্যে ক্যামেরার সামনে দঁড়ানো মোটেই বন্ধ করব না। আমি আমার মতো করে অভিনয় চালিয়ে যাব। কারণ আমি একজন পেশাদার অভিনয়শিল্পী। এটা আমার পেশা। নির্মাতারা আমাকে যে ধরনের চরিত্র এবং গল্প দেবেন আমি সেটা যথাযথভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করব।