লাকসামে চিকিৎসা সেবায় উদ্বোধন হলো হাজারী মেডিকেল সার্ভিস হস্পিটাল

Spread the love

মশিউর রহমান সেলিমঃ কুমিল্লার দক্ষিনাঞ্চলের বানিজ্যিক নগরীখ্যাত বৃহত্তর লাকসামের পৌরশহরের প্রানকেন্দ্র দৌলতগঞ্জ বাজার বাইপাস গরু বাজারের পূর্ব পাশে রবিবার সকালে নানাহ আয়োজন নিয়ে উদ্বোধন হলো হাজারী মেডিকেল সার্ভিসেস, স্পেশালাইজড ডায়গনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার নামে একটি প্রযুক্তি নির্ভর হসপিটাল।
ওই হাসপাতাল সূত্রে জানা যায়, ওই প্রতিষ্ঠানটির আধুনিক স্বাস্থ্যসেবায় থাকছেন বিশ্বমানের সর্বাধুনিক প্রযুক্তি, তুলনা মুলক কম খরচ ও অভিজ্ঞ টেকনোলজিষ্ট দ্বারা পরিচালিত দ্রুত ও নিখুঁত পরীক্ষা-নিরীক্ষা।
এছাড়া বিশেষজ্ঞ ডাক্তার চেম্বার, সকল প্রকার প্যাথলজিক্যাল পরীক্ষা-নিরীক্ষা, উন্নত মানের মেশিনে বিশেষজ্ঞ মহিলা ডাক্তার দ্বারা আল্ট্রাসনোগ্রাম, অভিজ্ঞ চক্ষু ডাক্তার দ্বারা চক্ষু চিকিৎসা ও পরামর্শ অনুযায়ী চশমা প্রদান, সকল প্রকার দেশি-বিদেশী ঔষধ, ইনসুলিন, ভ্যাকসিন ও সার্জিক্যাল মালামাল থাকছে এ হসপিটালে এবং তথ্য প্রযুক্তিগত আধুনিক চিকিৎসা নিয়ে বৃহত্তর লাকসামের সাধারণ মানুষের কল্যাণে চিকিৎসা সেবা নিয়ে হাজির হয়েছে এ প্রতিষ্ঠানটি।
উদ্বোধনী অনুষ্ঠানে হাজারী মেডিকেল সার্ভিস এন্ড স্পেলাইজড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান সাবেক ব্যাংকার বাবু বিরাজ কান্তি সিংহের সভাপতিত্বে অনুষ্ঠানে লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও এ অঞ্চলের উযন্নয়ন সমন্বয়কারী মহব্বত আলী। ওই হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক স্বপন সিংহ, লাকসাম কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সাধারণ সম্পাদক ডাঃ লুৎফুল হাসান, দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আরঙ্গজেব রুবেল, ঠিকাদার মোজাম্মেল হক মামুন, ব্যবসায়ী শাখাওয়াত হোসেন শাখন, নিতাই সাহা ও মাকছুদুর রহমান, স্থানীয় রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।