লাকসাম কৃষ্ণপুরে মদিনা সুপার শপের উদ্বোধন

Spread the love

মশিউর রহমান সেলিমঃ কুমিল্লার দক্ষিনাঞ্চলের স্বপ্নের শহর লাকসাম উপজেলার আজগরা ইউপির কৃষ্ণপুর বাজারে অনলাইন ও হোম ডেলিভারী পন্যের নিশ্চয়তা নিয়ে রবিবার বিকেলে আব্বাস আলী টাওয়ারে বনার্ঢ্য আয়োজন ও দোয়া-মাহফিলের মাধ্যমে শুভ উদ্বোধন করা হয়েছে।
ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান ইমাম হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া ও মিলাদ পরিচালনা করেন সহকারী অধ্যাপক হযরত মাওলানা মোবারক হোসেন।
উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি ওই সুপার শপের চেয়ারম্যান ইমাম হোসেন শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে বলেন, গ্রাম হবে শহর, কষ্টের টাকায় সেরা বাজার, অনলাইন শপিং ও হোমডেলিভারী এবং সমবায় ভিত্তিক পন্য নিয়ে এ প্রতিষ্ঠানটির আজ উদ্বোধন হলো। সময়ের সঙ্গে বদলে যাচ্ছে এ অঞ্চলের মানুষের রুচি। খাদ্যভাসে এসেছে পরিবর্তন। এখন প্রায় সকল শ্রেণি মানুষেই দেশি-বিদেশি ঐতিহ্যবাহী পণ্যের তৃপ্তি পেতে চায়। এলাকার মানুষের আগ্রহ বেড়েছে অনলাইন শপিং ও হোম ডেলিভারীর প্রতি। আমরা গ্রামের রুচিশীল মানুষের চাহিদার কথা চিন্তা করে প্রিয় এলাকা কৃষ্ণপুর বাজারে এ সুপার শপ নিয়ে আসলাম। সকলের সাধ ও সাধ্যের বিষয়টি বিবেচনায় নিয়ে দেশি-বিদেশী পন্যের সমাহার নিয়ে পরিচালনা করবো এটাই আমাদের অঙ্গিকার।
এ সময় স্থানীয় ওয়ার্ড মেম্বার মোঃ তোফাজল হোসেন মজুমদার, অধ্যক্ষ নূরেজ্জামান জাহাঙ্গীর জামাল, আবু ইউছুফ মিয়াজী, বেলাল হোসেন ও ওই টাওয়ারের মালিক মোঃ আবদুল হাই সহ রাজনৈতিক-সামাজিক লোকজন উপস্থিত ছিলেন।