আবারও সেই ধারাই বজায় রাখলেন শাহরুখ খান; বুর্জ খালিফার ভিতরে শ্যুটিং করবেন তিনি

Spread the love

তিনি বলিউডের বাদশাহ। প্রথম হওয়া এখন তাঁর অভ্যেসে দাঁড়িয়ে গিয়েছে। সে পারিশ্রমিকের ক্ষেত্রে হোক বা বিদেশে শুটিং। আবারও সেই ধারাই বজায় রাখলেন শাহরুখ খান। বুর্জ খালিফার ভিতরে শ্যুটিং করবেন তিনি। ‘‌পাঠান’‌ ছবির।
এর আগে ‘‌স্বদেশ’‌ ছবির জন্য নাসায় শ্যুটিং করেছিলেন শাহরুখ। ‘‌যব তক হ্যায় জান’‌–এর সময় ডিসকভারি সদর দপ্তরে শুটিং করেছেন। ‘‌ফ্যান’‌–এর সময় মাদাম তুসোয় প্রথমবার শ্যুটিং করেন। এর আগে এসব জায়গায় কোনও ভারতীয় শ্যুটিং করেননি। শাহরুখই প্রথম।
এবার তিনি বুর্জ খালিফায়। দুবাইয়ের এই স্কাই স্ক্র‌্যাপারের ভিতর এর আগে মাত্র দু’‌টি হলিউডি ছবির শ্যুটিং হয়েছিল। টম ক্রুজের ‘‌মিশন ইম্পসিবল: গোস্ট প্রটোকল’‌। আর ভিন ডিজেল, ডোয়েন জনসনের ‘‌ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৭’‌।
অক্ষয় কুমারের ‘‌লক্ষ্মী’‌ ছবির শুটিং বুর্জ খালিফার ছাদে আর সামনের চত্বরে হয়েছিল। তবে ভিতরে নয়। সেদিক দিয়ে দেখতে গেলে ভারতীয় হিসেবে শাহরুখের ছবিরই প্রথম শ্যুটিং হচ্ছে বুর্জ খালিফায়।
এই ‘‌পাঠান’‌ ছবি দিয়েই তিন বছর পর ফের রুপোলি পর্দায় শাহরুখ। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন দীপিকা। ভিলেনের চরিত্রে জন আব্রাহাম। ১ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল ছবির। করোনার কারণে পিছিয়ে গিয়েছে।

সূত্রঃ আজকাল

পথিকটিভি/ এ আর