হোমনা পৌর নির্বাচনে আওয়ামীলীগের নৌকার মেয়র প্রার্থীর ব্যাপক গণসংযোগ 

Spread the love
মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি:
কুমিল্লার হোমনা পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী এডভোকেট মো. নজরুল ইসলাম ব্যাপক গণসংযোগ অব্যাহত রেখেছেন। পাঁশাপাশি নৌকা মার্কায় ভোট প্রার্থনায় লিফলেট বিতরণ করেছেন।
এছাড়া আ’লীগ এ প্রার্থীর জন্য পৌর সভার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ সমান তালে চালিয়ে যাচ্ছেন উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। শুক্রবার দিনভর নৌকা মার্কার মেয়র প্রার্থী এডভোকেট মো. নজরুল ইসলাম তাঁর নিবার্চনী গোয়ারীভাংগা এলাকায় জুমার নামাজ শেষে বিভিন্ন স্থানে দোকান পাট, সড়ক ও বাসা বাড়ীতে পাঁয়ে হেঁটে হেঁটে রাত পর্যন্ত গণসংযোগ চালান। এসময় মানুষ তাঁকে ফুলেল শুভেচ্ছা, ভালবাসা জানান, কেউবা দোয়া-আর্শীবাদ করেন, কেউ কেউ অগ্রীম বিজয়ের শুভেচ্ছা অভিনন্দন জানান।
গণসংযোগ কালে তিনি বলেন, আমি চেয়ারের ভক্ষক নই, রক্ষক হয়ে ছিলাম, ভবিষ্যতে আপনাদের সন্তান হয়ে থাকতে চাই। নাগরিক জীবনের সকল সমস্যা নিরসনে চেষ্টা অব্যাহত আছে এবং সময় উপযোগী উদ্যোগ নিয়ে আরো সমাধান করতে চাই। মেয়র প্রার্থী নজরুল ইসলাম বলেন, আমি আপনাদের আমানতের খেয়ানত করি নাই।
পৌরসভার দুয়ার ছিল সকলের জন্য খোলা, তাই আসছে ১৪ ই ফেব্রুয়ারি নৌকা মার্কায় বিজয়ী হলে আগামীদিনে সবার জন্য উন্মুক্ত থাকবে। আমৃত্যু আমি জয় বাংলার শ্লোগান কে বুকে লালন করে গণমানুষের সেবায় কাজ করে যাবো। গণসংযোগ, পথসভাগুলোতে আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিল।
এদিকে আজ শনিবার কাউন্সিলারা হোমনা পৌর সভার বিভিন্ন ওয়ার্ডে নৌকা মার্কার পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ করছেন।