লাকসামে দোকানঘর-মালামাল আগুনে পুড়ে সর্বস্বান্ত ৩ ব্যবসায়ী

Spread the love

মশিউর রহমান সেলিম, লাকসাম :  কুমিল্লার লাকসাম পৌর শহরের রাজঘাট ব্যপারী পাড়া এলাকায় বুধবার রাতে দোকানঘর সহ মালামাল আগুনে পুড়ে সর্বসান্ত হয়ে পড়েছে এলাকার তিন ব্যবসায়ি।
স্থানীয় একাধিক সূত্র জানায়, ওই এলাকার তিনটি দোকানঘর এক সাথে ছিলো। এরমধ্যে একটি লেপ-তোষক দোকান থেকে হঠাৎ আগুনের সুত্রপাত হয়ে চোখের পলকেই অপর দুটি দোকানঘর সহ মালামাল সম্পূন্নরূপে পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় লোকজনসহ দমকল বাহিনী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে পারলেও ক্ষতিগ্রস্থ তিন ব্যবসায়ির সর্বনাশ রক্ষা করতে পারেনী। সব মিলে ক্ষয়ক্ষতি প্রায় ১০লাখ টাকার সম্পদ হানি। তবে অগ্নিকান্ডের কারণ এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি। ক্ষতিগ্রস্থ দোকানগুলো হচ্ছে- আজাদ মিয়ার জেনারেটর সার্ভিস সেন্টার, কুদ্দুছ মিয়ার লেপ-তোষক দোকান ও ফয়সাল মিয়ার ক্রোকারিজ দোকান।
এ ব্যপারে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মুনছুর আহমেদ মুন্সি জানায়, আগুণ লাগার খবর পেয়ে তাৎক্ষণিক থানা পুলিশ ও দমকল বাহিনীকে খবর দেই এবং আগুণ নিয়ন্ত্রণে আনতে স্থানীয় লোকজনসহ চেষ্টা চালাই।
অপরদিকে থানা পুলিশ ও দমকল বাহিনীর সূত্র জানায়, খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই এবং আগুণ নিয়ন্ত্রণে আনি। অগ্নিকান্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমান এখনো জানা যায়নি।