জনপ্রিয় পত্রিকা “দৈনিক আপন আলো”তে যোগদান করলেন লিটন হোসাইন জিহাদ

Spread the love

পাবেল হাসান:   রাজধানী ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আপন আলো পত্রিকায় সহ সম্পাদক হিসেবে যোগদান করলেন কবি লিটন হোসাইন জিহাদ  (দাদা ভাই) । তিনি জনপ্রিয় আই পি চ্যানেল পথিক টিভির প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। কবি ও কলামিস্ট হিসেবেও পরিচয় রয়েছে। তাঁর প্রকাশিত “তুমিহীনা বন্ধ্যা সময়’ কাব্যগ্রন্থটি পাঠক মহলে যথেষ্ট সাড়া জাগিয়েছে।  বিগত বার বছর যাবত সাংবাদিকতার সাথে জড়িত থেকে নিয়মিত লিখছেন বিভিন্ন পত্র পত্রিকায়। জুনিয়র আইনজীবী হিসেবেও প্রেকট্রিস করছেন ব্রাহ্মণবাড়িয়াা বার এ ।

গত ০৭/০১/২১ রোজ বৃহঃবার তিনি দৈনিক আপন আলোতে যোগদান করেন । এসময় দৈনিক আপন আলোর সম্পাদ এরফানুল হক নাহিদ ,আই ডি কার্ড প্রধান করেন লিটন হসেন জিহাদ (দাদা ভাই) কে। এসময় উপস্থিত ছিলেন “দৈনিক আপন আলোর” নির্বাহী সম্পাদক আনহার সামসাদ , বার্তা সম্পাদক আরমান হোসেন ।

এছাড়াও উপস্থিত ছিলেন দৈনিক আপন আলোর অন্যান কর্মকর্তা কর্মচারি বৃন্দ্র। লিটন হোসাইন জিহাদ তার প্রথম কার্যদিবসে আপন আলোর কর্মকার্তা কর্মচারিদের সাথে কুশোলাদী বিনিময় করেন। তিনি বলেন আগামীর পথ চলায় আলোর সন্ধানে দৈনিক আপন আলোর শ্লোগান কে সামনে রেখে এগিয়ে যেতে চান । তিনি আরো বলেন, অন্ধকারের  পূর্ব  আকাশকে  রক্তিম চোখ দেখিয়ে আলো আসবেই।

 

পথিকটিভি/ এ ‍এ