আইনমন্ত্রীর নামে ভুয়া ফেসবুক আইডি, গুলশান থানায় জিডি

Spread the love

মোহাম্মদ রাসেল মিয়া ,কসবা : আইনমন্ত্রী  এড. আনিসুল হক এমপির নাম ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ কয়েকটি ভূয়া আইডি খোলা হয়েছে। এসব আইডির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গুলশান থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি)। সোমবার (০৪ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান থানায় এ বিষয়ে সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে। জিডি নম্বর ২২৫। আইনমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা আলাউদ্দিন বাবু এ সাধারণ ডায়েরি করেছে।
এই বিষয়ে ভূয়া  আইডির বিরুদ্ধে কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান, রাশেদুল কাওসার ভূইয়া জীবন, দোষীদের দ্রুত গ্রেফতার ও বিচরের দাবী জানিয়ে তীব্র নিন্দা জানান।
সাধারণ ডায়েরীতে উল্লেখিত অভিযোগ বলা হয়েছে, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের নিজস্ব কোন ফেসবুক আইডি না থাকলেও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এবং অসৎ উদ্দেশ্য হাসিলের জন্য তার নামে বেশ কিছু ভূয়া ফেসবুক আইডি খোলা হয়েছে। এসব ফেসবুক আইডি থেকে বিভিন্ন ব্যক্তিকে ফ্রেন্ড রিকোয়েষ্ট পাঠিয়ে বিভ্রান্ত করা হচ্ছে আইনমন্ত্রীর দৃষ্টিগোছর হয়েছে। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল হাসান বলেন : আইনমন্ত্রীর নামে বিভিন্ন বেশ কয়েকটি ভূয়া ফেসবুক আইডি খুলে তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা হচ্ছে। এমন অভিযোগে মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা আলাউদ্দিন বাবু বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন। দ্রুতই দোষীদের শনাক্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।