জানুয়ারি থেকে  তিন প্রদেশে দ্রুত পাসপোর্ট সেবা চালু

Spread the love

এম এ  আবির , মালয়েশিয়া :   মালয়েশিয়া  অবস্থানরত প্রবাসীরা  মালয়েশিয়ার তিনটি  প্রদেশে প্রবাসী বাংলাদেশিদের দ্রুত পাসপোর্ট সেবা দিতে নতুন উদ্যোগ নিয়েছে বাংলাদেশ  দূতাবাস ।
২০২১ সালের জানুয়ারি থেকে এ কার্যক্রম শুরু হবে।মঙ্গলবার (২২ ডিসেম্বর) হাইকমিশনের পাসপোর্ট ও ভিসা শাখার কাউন্সিলর মো. মশিউর রহমান তালুকদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ২০২১ সালের জানুয়ারি থেকে মালয়েশিয়ার সাপ্তাহিক ছুটির দিনে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নিম্ন  বর্ণিত সময় ও তারিখে পাসপোর্ট বিতরণ করা হবে।
জহুরবারু অগ্রনী রেমিট্যান্স হাউজে ২ ও ৩ জানুয়ারি, সিটি স্কয়ার সেন্টারে ৬ ও ৭ জানুয়ারি, পেনাং কনস্যুলার শাখায় শুধু মাত্র শনিবার, জালান অস্টোনে ১৬ ও ১৭ জানুয়ারি, বুকিট মার্তাজামে ১৩ ও ১৪ ফেব্রুয়ারি, ক্লাং অগ্রনী রেমিটেন্স হাউজে মার্চের ২০ ও ২১ তারিখ।এছাড়া ট্যারেস গার্ডেনে ২৩ জানুয়ারি, জালান বাতুতে ২৭ ফেব্রুয়ারি, ২৭ মার্চ তারিখে কুয়ালালামপুরের আমপাং পাসপোর্ট শাখায় পাসপোর্ট বিতরণ করা হবে।পাসপোর্ট সংগ্রহের তিন দিন আগে এই লিংকে প্রবেশ করে অ্যাপয়েনমেন্ট নিতে হবে। অ্যাপয়েনমেন্ট ছাড়া পাসপোর্ট বিতরণ করা হবে না বলে জানিয়েছেন  দূতাবাসের বিজ্ঞপ্তিতে।