রংপুরে জেলা ও মহানগর বিএনপি’র কালো ব্যাচ ধারণ ও পতাকা প্রদর্শন।

Spread the love
রংপুর প্রতিনিধিঃ রংপুর নগরীতে জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে সীমান্তে বিএসএফ কর্তৃক বাংলাদেশী নাগরিক হত্যার প্রতিবাদে কালো ব্যাচ ধারণ ও পতাকা প্রদর্শন করে।
সোমবার (২১ ডিসেম্বর) দুপুর ১২ টার দিকে গ্রান্ড হোটেল মোড় স্থানীয় বিএনপির কার্যালয়ে মূল ফটকে কালো ব্যাচ ধারণ ও পতাকা প্রদর্শন অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রংপুর মহানগর বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজু বলেন, বর্তমান বাংলাদেশ সরকারের সঙ্গে ভারতের সরকারের বন্ধুত্ব সুলভ সম্পর্ক রয়েছে। এতো ভালো সম্পর্ক থেকেও টেলিভিশন ও পেপার পত্রিকায় দেখা যায়, প্রতিদিন বিএসএফ গুলি করে দুই/ তিন জন করে বাংলাদেশী নাগরিককে হত্যা করছে। এই নিয়ে বাংলাদেশ সরকারের কোন মাথা ব্যাথা নেই। আপনাদের সঙ্গে যেহেতু ভারত সরকারের বন্ধুত্ব সূলভ সম্পর্ক রয়েছেল। তাদের সংগে বৈঠক করেন। যাতে করে আর সীমান্তে কাউকে অকালে প্রাণ দিতে না হয়।
আরো বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর সালাম, প্রচার সম্পাদক সেলিম চৌধুরী, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম মিঠু, সহদপ্তর সম্পাদক মোস্তাফিজার রহমান বিপু, জেলা বিএনপির সহসভাপতি কাজী খয়রাত, সাধারণ সম্পাদক রইচ আহমেদ, প্রচার সম্পাদক ফিরোজ আহমেদ, মহানগর ছাত্রদলের সভাপতি নূর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জীম, জেলা ছাত্রদলের কেন্দ্রীয় সহসভাপতি ও জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মুনতাসীর মামুন মুন্না, সাংগঠনিক সম্পাদক ইয়াসির আরাফাত জীবন,  রংপুর সরকারি কলেজের সাবেক সভাপতি এ্যাপোলো চৌধুরী প্রমূখসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।