মিছবাহুর রহমানের শপথ গ্রহন শেষে জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে কর্ম দিবস শুরু 

Spread the love
মৌলভীবাজার  প্রতিনিধি, :  মৌলভীবাজার জেলা পরিষদ এর নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান ৮ অক্টোবর শপথ গ্রহণ করেছেন। ১০ নভেম্বর মঙ্গলবার জেলা পরিষদে শুভাগমন উপলক্ষে এক সংবর্ধনার আয়োজন করা হয়।
জানা যায়,  ৮ অক্টোবর রোববার সকালে মিছবাহুর রহমান সহ আরও কয়েকটি জেলার উপ-নির্বাচনে নব-নির্বাচিত চেয়ারম্যানদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শপথ বাক্য পাঠ করান।
শপথ গ্রহণের পর মিছবাহুর রহমান ধানমন্ডি ৩২ নাম্বারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
এসময় বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকবর আলী ও মৌলভীবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমনসহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবর্ধনার বিষয় নিশ্চিত করে জেলা পরিষদের জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুন জানান, নব-নির্বাচিত চেয়ারম্যান ১০ নভেম্বর প্রথম কর্ম দিবস শুরু করেছেন। এ উপলক্ষে সকাল ১১ টায় জেলা পরিষদ প্রাঙ্গনে সংবর্ধনা প্রদান করা হয় ।