চ্যানেল ২৬ এর চেয়ারম্যান সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম’কে হত্যার হুমকী, আশুগঞ্জে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

Spread the love
মোঃ সাইফুল ইসলাম, আশুগঞ্জ প্রতিনিধি : জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন’ রেজিঃ নং- এস  ( ৯১৬৮) এর কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান, মোঃ সাইফুল ইসলাম’সহ বিভিন্ন সাংবাদিকদের হত্যার হুমকী ও সাংবাদিকদের মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে (৩১ শে অক্টোবর) শনিবার বিকেল (৪টায়) আশুগঞ্জে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন, আশুগঞ্জ উপজেলা কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়! এতে সভাপতিত্ব করেন, সত্যের দিগন্ত পত্রিকার, প্রকাশক ও সম্পাদক অধ্যাপক সহঃ এস.এম আলী আজম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন আশুগঞ্জ উপজেলা কমিটির, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ভূইয়া, জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন আশুগঞ্জ উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, তাছাড়াও উপস্হিত ছিলেন। সংগঠনের সকল নেতৃবৃন্দ ও সদস্য বৃন্দ, সেসময় বক্তব্যে সাংবাদিকগণ বলেন।
স্টার টেলিভিশন, চাঁদাবাজি, দূর্নীতির খবর প্রকাশ করায় চ্যানেল ২৬ লিঃ ও জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন ‘র চেয়ারম্যান  এবং চাঁদনী মিডিয়া গ্রুপের মালিক প্রবীন  সাংবাদিক মোঃ সাইফুল ইসলামকে ঘর থেকে ধরে নিয়ে  জীবন নাশের হুমকি দিলেন ঢাকা দিলকুশা চাঁদাবাজ  নুরু । গত রবিবার  সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে উক্ত  01770066220 এই মোবাইল   নাম্বার থেকে আমাকে হুমকি দিয়েছে  বলে জানিয়েছেন সাংবাদিক সাইফুল ইসলাম ।  গত সোমবার(২৬ অক্টোবর) মতিঝিল থানায় সাধারণ ডায়রি করা হয়েছে হুমকিদাতা নূরের বিরুদ্ধে।
কে এই নূরু এক সময়ের   বিএনপির যুবদলের  সক্রিয় সদস্য । নাম ভাঙ্গীয়ে প্রতিনিয়ত চাঁদাবাজি, বিভিন্ন দূর্নীতি, অনিয়ম করে আসছে  এই নুরু । নূরু দিলকুশা ও মতিঝিল এলাকায় দীঘদিন ধরে নানা অপরাধ অপকর্মে লিপ্ত ছিল। সাইফুল ইসলাম আরও বলেন নুরু দীর্ঘদিন যাবৎ ওয়াসার পানি, বিদ্যুৎ , গ্যাস ,  ট্যাক্সের টাকা ফাঁকি দিয়ে আসছে। বিভিন্ন অনিয়ম ও অভিযোগের ভিত্তিতে দূর্নীতিবাজ নূরুর বিরুদ্ধে খবর প্রকাশ করা হয়। খবর প্রকাশ করার পর থেকেই আমাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। কিন্তুু আমি   আত্ম সম্মানের জন্য  চুপচাপ ছিলাম। তিনি আরো বলেন,  যখন আমাকে কল করে ঘর থেকে ধরে নিয়ে আমাকে হত্যার হুমকি দেয় তখন আমি বাধ্য হয়ে মিডিয়ায় প্রকাশ করি।  এই নিয়ে ইতিমধ্যে একাধিক পত্রিকা প্রকাশিত হয়  নূরুর  চাঁদাবাজির সংবাদ ।
সাংবাদিক সাইফুল ইসলামকে হত্যার হুমকি দেয়ায় সাংবাদিকদের সংগঠন -জাতীয় সাংবাদিক কল্যান ফাউন্ডেশন আশুগঞ্জ উপজেলা কমিটি, সিদ্ধান্ত নিয়েছে  যে হুমকি দাতাকে দূত  গ্রেফতার করে  আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা গ্রহণ করা। যদি দ্রুত গ্রেফতার না করে তাহলে আশুগঞ্জ উপজেলাসহ সারাদেশে একযোগে মানববন্ধন কর্মসূচি পালন করবে সংগঠনটি।